ষড়যন্ত্রের কারণেই খালেদার বিরুদ্ধে ফের পরোয়ানা

প্রকাশঃ মার্চ ৩০, ২০১৬ সময়ঃ ৯:২২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫০ অপরাহ্ণ

আবুল বাশার :

RejViষড়যন্ত্রের অংশ হিসেবে মিথ্যা মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। তিনি বলেন, সরকার নিজেদের পতনের শব্দ শুনতে পাচ্ছে। সে কারণে তারা এসব ষড়যন্ত্রের পথ তৈরি করছে।

খালেদা জিয়ার বিরুদ্ধে সরকার মিথ্যা মামলা দিয়ে আগেও দুর্বল করতে পারেনি বলে দাবি করেন দলের এ সিনিয়র যুগ্ম মহাসচিব। তিনি অভিযোগ করেন, যাত্রাবাড়ি থানায় যখন মামলা হয় তখন খালেদা জিয়াকে সরকার বালির ট্রাক দিয়ে অবরুদ্ধ করে রাখে। কাউকে তার সাথে দেখা করতে দেয়নি। তাহলে তিনি কিভাবে বোমা মারার হুকুম দিলেন ? মূলত গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য সরকারের বাহিনী, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ দিয়ে বোমা মারিয়েছে বলেও অভিযোগ করেন রিজভী।

বিকালে খালেদার বিরুদ্ধে পরোয়ানা জারির পর রিজভীর নেতেৃত্বে নয়াপল্টনে এ আদেশের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির নেতাকর্মীরা।

উল্লেখ্য, যাত্রাবাড়ীতে বাসে প্রেট্রলবোমা হামলার ঘটনায় একটি মামলায় খালেদা জিয়াসহ ২৮ জন বিএনপির নেতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা এ পরোয়ানা জারি করেন।

========

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G